February 25, 2016

আপনি জানেন কি ১০টি দেশের নারীরা সবচাইতে সুন্দরী না জানলে জেনে নিন এখনি !

সৌন্দর্য কি শুধু মানুষের বাইরে? ভেতরে নয়? ভেতর-বাহির সব মিলিয়েই মানুষের সৌন্দর্য। এর পরেও কিন্তু নারীর সৌন্দর্যের অন্যরকম কদর রয়েছে পৃথিবী জুড়ে। একটি সুন্দর মুখের কাছে অনেক কিছুই হার মেনে যায়। পৃথিবীর সব দেশেই আছে সুন্দরী নারী। কিন্তু কিছু কিছু দেশে যেন সেই সৌন্দর্যের মাত্রা বাড়াবাড়ি রকমের বেশি! আসুন দেখে নেই কোন সেই দেশগুলো, যেখানে রয়েছে এসব ডানাকাটা অপ্সরীদের বাস!





১) ব্রাজিল
ব্রাজিলে বিভিন্ন জাতি ও বর্ণের মানুষ দেখতে পাওয়া যায়। কিন্তু জাতি বা বর্ণ যাই হোক না কেন, ব্রাজিলের নারীদের মাঝে রয়েছে অদ্ভুত এক সৌন্দর্যের ছটা। পৃথিবীর সেরা সুপারমডেলদের দিকে লক্ষ্য করলে দেখা যাবে তাদের অনেকেই উঠে এসেছেন ব্রাজিল থেকে। তারা ভালোবাসেন নিজেকে ফ্যাশনেবল করে গুছিয়ে রাখতে। আর এ কারনেই আমাদের তালিকার শীর্ষে আছে ব্রাজিল
২) ভেনেজুয়েলা
ভেনেজুয়েলার নারীরা জানেন যে সুন্দরী বলে বিশ্বের বুকে তাদের কদর আছে। এ কারণে এই সৌন্দর্য ধরে রাখতে যথেষ্ট চেষ্টা করেন তারা। যে কোনো সৌন্দর্য প্রতিযোগিতায় ভেনেজুয়েলান নারীরা শীর্ষ তালিকায় থাকেন। শুধু শারীরিক সৌন্দর্য নয়, তাদের নিখুঁত বাচনভঙ্গিমাও তাদের অনন্যা করে তোলে।
৩) রাশিয়া
বলা হয়, রাশিয়ার প্রতি মাইল দূরত্বে গেলে একজন করে সুপারমডেল খুঁজে পাবেন আপনি। অসাধারণ সৌন্দর্য এবং দেহের গড়নের কারণে সাড়া বিশ্বে রাশিয়ার নারীদের জয়জয়কার রয়েছে। তবে দুর্নাম আছে এই মর্মে যে একবার বিয়ে হয়ে গেলে তারা খুব দ্রুত মুটিয়ে যান।
৪) স্লোভাকিয়া
সোনালি চুল, নীল চোখ আর সুঠাম দেহ- সব মিলিয়ে পুরুষের কল্পনার দেবী হিসেবে চালিয়ে দেওয়া যায় স্লোভাকিয়ার সুন্দরীদের।









৫) ইউক্রেইন
সাড়া পৃথিবীতে কনে হিসেবে ইউক্রেনের নারীদের খোঁজেন মানুষ, কেন? তাদের মায়াকাড়া মুখের দিকে নজর দিলেই কারণটি বোঝা যায়।
৬) কলম্বিয়া
কলম্বিয়া খুব অপরাধে ভরা একটি দেশ হলেও এই দেশের নারীরা তাদের সৌন্দর্যের জন্য বিখ্যাত বটে।
৭) ভারত
ভারতীয় নারীদের সৌন্দর্য ইউরোপীয়দের থেকে একেবারেই অন্যরকম। কালো চুল আর বাদামী ত্বক অনেকের কাছেই প্রিয়। বলা হয় সৌন্দর্যের দিক দিয়ে কাশ্মীরী নারীরা সবচাইতে নজরকাড়া।

৮) সুইডেন
রাষ্ট্র হিসেবে অনেক দিক দিয়ে খ্যাতি আছে সুইডেনের, কিন্তু এ দেশের সুন্দরীদের জন্য সেই খ্যাতি অনেক বেশি। এর নারীরা খুব মার্জিত এবং শিক্ষিত বলে অন্যদের চাইতে তাদের কদর অনেকটাই অন্যরকম।




৯) কানাডা
কানাডীয় নারীদের মাঝে রয়েছে অন্যতম এক উষ্ণতা যা সহজেই মানুষকে আকর্ষণ করে। শুধু তাই নয়, বলা হয় তাদের ফ্যাশন সেন্সও অনেক ভালো।



১০) আর্জেন্টিনা
আর্জেন্টিনার সংস্ক্রিতিতাই অনেক ফ্যাশনেবল এবং রোমান্টিক। এ কারনেই কিনা কে জানে, এখাঙ্কার নারীদের দেখলে মনে হয় তারা উঠে এসেছেন কল্পনার জগৎ থেকে!

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Categories

Unordered List

Text Widget

Blog Archive

Powered by Blogger.

Formulir Kontak

Name

Email *

Message *

statistics

Recent

Comment

Subscribe

Facebook